যৌন মানসের বিকাশ - ফ্রয়েডের তত্ত্ব ও শিহ্মামূলক তাৎপর্য||Psycho-Sexual Development - Freud's Theory And It's Educational Implications

যৌন মানসের বিকাশ - ফ্রয়েডের তত্ত্ব ও শিহ্মামূলক তাৎপর্য||Psycho-Sexual Development - Freud's Theory And It's Educational Implications

যৌন মানসের বিকাশ - ফ্রয়েডের তত্ত্ব ও শিহ্মামূলক তাৎপর্য||Psycho-Sexual Development - Freud's Theory And It's Educational Implications

BENGALI VERSION||ENGLISH VERSION

যৌন মানসের বিকাশ - ফ্রয়েডের তত্ত্ব ও শিহ্মামূলক তাৎপর্য||Psycho-Sexual Development - Freud's Theory And It's Educational Implications

BENGALI AND ENGLISH VERSION PDF FILE BELOW THE QUESTIONS

বিষয়বস্তু||Concept 

  • ভূমিকা||Introduction.
  • ফ্রয়েডের যৌনশক্তি বা লিবিডো বিকাশ তত্ত্ব||Freud's Psycho-Sexual Development Theory.
  • লিবিডোর বৈশিষ্ট্য||Characteristics Of Libido. 
  • ব্যক্তিসত্তার সংগঠন||Structure Of Personality.
  • চেতনার মাত্রা||Levels Of Conciousness
  • ফ্রয়েডের সাইকো-সেক্সুয়াল বা লিবিডো বিকাশের স্তরসমুহ||Stages Of Freud's Psycho-Sexual Development.
  • ফ্রয়েডের তত্ত্বের শিহ্মাগত তাৎপর্য||Theoretical Implications Of Freud's Theory. 
  • ফ্রয়েডের তত্ত্বের মূল্যায়ন (অবদান এবং ক্রটি)||Evaluation Of Freud's Theory (Contribution And Errors).
  • উপসংহার||Conclusion.

Assignment Questions -

1. ফ্রয়েডের তত্ত্বের বিস্তারিত ব্যাখ্যা কর||Elaborately Explain Freud's Theory.

2. ফ্রয়েডের তত্ত্বের ব্যক্তিসত্তার সংগঠন কী।||What Is The Structure Of Personality In Freud's Theory.

3. ফ্রয়েডের তত্ত্বের চেতনার মাত্রা সম্পর্কে ধারণা দাও।||Explain The Dimensions Of Consciousness In Freud's Theory.

4. সাইকো-সেক্সুয়াল বা লিবিডো কী।এর বৈশিষ্ট্য গুলি কী কী।||What Are The Characteristics Of Psycho-Sexual Or Libido.

5. ফ্রয়েডের সাইকো-সেক্সুয়াল বা লিবিডো বিকাশের স্তরসমুহ গুলি সংহ্মেপে ব্যাখ্যা কর।||Briefly Explain Freud's Stages Of Psycho-Sexual Or Libido Development.

6. ফ্রয়েডের তত্ত্বের শিহ্মাগত তাৎপর্য সম্পর্কে সংক্ষিপ্ত বর্ণনা কর।||Briefly Describe The Theoretical significance Of Freud's Theory.

CLICK HERE -

BENGALI VERSION PDF FILE

ENGLISH VERSION PDF FILE

Post a Comment (0)
Previous Post Next Post